Deprecated: Optional parameter $ma declared before required parameter $bn is implicitly treated as a required parameter in /home/bbcjourn/public_html/wp-content/plugins/bangla-date-display/ajax-archive-calendar.php on line 245

Deprecated: Optional parameter $hour declared before required parameter $year is implicitly treated as a required parameter in /home/bbcjourn/public_html/wp-content/plugins/bangla-date-display/uCal.php on line 146

Deprecated: Optional parameter $minute declared before required parameter $year is implicitly treated as a required parameter in /home/bbcjourn/public_html/wp-content/plugins/bangla-date-display/uCal.php on line 146

Deprecated: Optional parameter $second declared before required parameter $year is implicitly treated as a required parameter in /home/bbcjourn/public_html/wp-content/plugins/bangla-date-display/uCal.php on line 146
নোয়াখালীর বেগমগঞ্জে ছাত্রলীগ নেতা হাসিব হত্যা মামলার আসামি মিন্টুকে কুপিয়ে হত্যা: গ্রেপ্তার ১ | bbcjournal.com

রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

স্লাইডার >>
স্লাইডার >>

নোয়াখালীর বেগমগঞ্জে ছাত্রলীগ নেতা হাসিব হত্যা মামলার আসামি মিন্টুকে কুপিয়ে হত্যা: গ্রেপ্তার ১

নোয়াখালী প্রতিনিধি :   |   মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   115 বার পঠিত

নোয়াখালীর বেগমগঞ্জে ছাত্রলীগ নেতা হাসিব হত্যা মামলার আসামি মিন্টুকে কুপিয়ে হত্যা: গ্রেপ্তার ১

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় ছাত্রলীগ কর্মী হাসিবুল বাশার হাসিব হত্যা মামলার আসামি আব্দুল লতিফ মিন্টুকে (৪৮) কুপিয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত মো: রাসেল (৩৫) ওরফে শিশু রাসেলকে গ্রেপ্তার করেছে পুলিশ।
ঘটনার পর এলাকায় অভিযান চালিয়ে গতরাতে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার রাসেল বেগমগঞ্জের গোপালপুর ইউনিয়নের চাঁদ কাশিমপুর গ্রামের মো: দলোয়ারের ছেলে।
নিহত আব্দুল লতিফ মিন্টু (৪৮) গোপালপুর ইউনিয়নের মহবুল্যাহপুর গ্রামের প্রয়াত আবু মিয়ার ছেলে।
পুলিশ ও নিহতের স্বজনরা জানিয়েছেন, সোমবার দুপুরে বাড়ি থেকে বের হওয়ার পরপরই রাসেলের নেতৃত্বে একদল সন্ত্রাসী তাকে তুলে নিয়ে চাঁদ কাশেমপুর গ্রামের খান বাড়ির সামনে কুপিয়ে জখম করে ফেলে যায়। রাতে চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।
মিন্টুর স্ত্রী রেহানা আক্তার জানান, একই ইউনিয়নের কোটরা মহব্বতপুর গ্রামের মৃত আবুল বাশারের ছেলে বেগমগঞ্জ উপজেলা ছাত্রলীগের সদস্য হাসিবুল বাশার হাসিব (২৫) হত্যা মামলায় মিন্টু, তার এক ভাই ও ছেলেকে আসামি করা হয়। এ ঘটনার পর রাসেলের নেতৃত্বে প্রতিপক্ষের লোকজন মিন্টুদের বাড়িতে একাধিকবার হামলা চালিয়ে ভাংচুর ও অগ্নিসংযোগ করে। ওই মামলার গ্রেপ্তারের পর জামিনে মুক্তি পান মিন্টু।
বেগমগঞ্জ থানার ওসি মীর জাহিদুর হক রনি জানান, খবর পেয়ে এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত রাসেলকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় স্থানীয় চৌকিদার বেলাল হোসেন বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেন।
পুলিশ জানিয়েছে, একই ইউনিয়নের কোটরা মহব্বতপুর গ্রামের মৃত আবুল বাশারের ছেলে বেগমগঞ্জ উপজেলা ছাত্রলীগের সদস্য হাসিবুল বাশার হাসিব (২৫) হত্যা মামলার এজাহারভুক্ত ৬ নম্বর আসামি ছিলেন আব্দুল লতিফ মিন্টু। এ মামলার প্রধান আসামি করা হয় মিন্টুর ভাই মো. হাসনকে। মিন্টুর ছেলে জয়কে (২১) মামলার ৩ নম্বর আসামি করা হয়। মিন্টুর ছেলে ও ভাই এ মামলায় গ্রেপ্তারের পর নিজেদের অপরাধ স্বীকার করে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। তাদের কাছ থেকে একটি এলজি, দুটি কিরিচ ও একটি লোহার রড উদ্ধার করে পুলিশ। এ মামলায় গ্রেপ্তারের পর তিন মাস আগে জামিনে বের হন মিন্টু।২০২২ সালের ৭ জুলাই গোপালপুর ইউনিয়নের সুবহান মার্কেটের সামনে হাসিবকে ১১/১ জন অস্ত্রধারী সন্ত্রাসী ছাত্রলীগ নেতা হাসিবুল বাসার হাসিবকে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় হাসিবের চাচা সিরাজুল ইসলাম বাদী হয়ে ১১ জনের নামে থানায় হত্যা মামলা দায়ের করেন।
ভক্সপপ- ১-৪ নিহত মিন্টুর ভাই,মা ফখরুলের নেছা স্ত্রী রেহানা আক্তার

 

Facebook Comments Box

Posted ৭:৩৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর ২০২৩

bbcjournal.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত